Entertainment

এক দিনে বক্স অফিসে আয় ৭৫ কোটি!

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে রজনীকান্তের চলচ্চিত্র ‘জেলার’। সিনেমাটি দর্শক মহলে দুর্দান্ত সাড়া ফেলেছে। সেই সঙ্গে সমালোচকদেরও প্রশংসা পাচ্ছে। এক দিনের ব্যবধানে মুক্তি পেল ভারতের আরো দুটি প্রত্যাশিত চলচ্চিত্র।

সানি দেওলের ‘গাদার ২’ এবং অক্ষয় কুমারের ‘ও মাই গড ২’। সিনেমা দুটি ঘিরে দীর্ঘদিনের অপেক্ষা ছিল ভক্তদের। মুক্তির আগে অগ্রিম বুকিংয়েও সাড়া ফেলেছে ‘গাদার ২’। এবার প্রেক্ষাগৃহে ঝড় তোলার অপেক্ষায় সানি ও অক্ষয়।

এদিকে একই দিনে তিনটি চলচ্চিত্র মুক্তির কারণে ভারতীয় বক্স অফিসে বেশ বড় সুনামি হতে যাচ্ছে। সিনেমা বাণিজ্য বিশ্লেষকরা মনে করছেন, প্রথম দিনেই সানি-আমিশার ‘গাদার ২’ প্রায় ২৫ থেকে ৩০ কোটি রুপি আয় করবে। অপরদিকে ‘জেলার’ এবং ‘ও মাই গড’ মিলে একই দিনে বক্স অফিসে প্রায় ৭৫ কোটি রুপি আয় হতে পারে। যা এ বছরের জন্য সর্বোচ্চ রেকর্ড হতে যাচ্ছে।

২০০১ সালে মুক্তি পাওয়া ‘গাদার’ সিনেমার সিক্যুয়েল ‘গাদার ২’। অনিল শর্মা পরিচালিত, ‘গাদার ২’ মুক্তির আগেই ব্যবসা করতে শুরু করেছে। অগ্রিম বুকিংয়ে সিনেমাটি প্রায় তিন লাখ রুপির টিকিট বিক্রি করেছে। প্রদর্শক অক্ষয় রাঠি নিশ্চিত যে প্রথম দিনে সিনেমাটি ৩০ কোটি রুপিরও বেশি আয় করবে। তিনি বলেন, “অগ্রিম বুকিং দেখে মনে হচ্ছে, ‘গাদার ২’ মুক্তির দিন ৩০ কোটিরও বেশি আয় করবে।

সপ্তাহান্তে সিনেমাটি ১০০ কোটি আয় করতে পারে। আশা করা হচ্ছে, কয়েক দশকের মধ্যে সানি দেওলের যে সিনেমাগুলো মুক্তি পেয়েছে, তার মধ্যে ‘গাদার ২’ সবচেয়ে বেশি আয় করবে। আশা করছি সিনেমাটি দর্শকদের বিনোদন দিতে সফল হবে।”
অপরদিকে অক্ষয়ের ‘ও মাই গড ২’ প্রথম দিন ৫-১০ কোটি রুপির ব্যবসা করে ফেলবে বলে ধারণা করছেন বাণিজ্য বিশ্লেষকরা। এবার এই দুটি সিনেমার মধ্যে প্রতিযোগিতায় কে কাকে হারায় এখন সেটাই দেখার বিষয়। তার ওপর রজনীকান্তের ‘জেলার’ও রয়েছে। দক্ষিণের রাজ্যগুলোতে সিনেমাটি ইতিমধ্যে ঝড় তুলেছে। ধারণা করা হচ্ছে, প্রথম দিন বিশ্বব্যাপী ৮০-৯০ কোটি রুপি আয় করবে জেলার।

Mr Criminal

I am Mr. Criminal, the owner of this web portal, if you need to contact me urgently, please message me on the email below. Contact: [email protected] Thank you

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button