Bangladeshজাতীয়

সিলেটে কিশোরীকে ধর্ষণ ও ব্ল‍্যাকমেইলের অভিযোগ, ইউটিউবার গ্রেফতার

সংগৃহীত ছবি

কিশোরীকে ধর্ষণ ও ব্ল‍্যাকমেইলের অভিযোগে ইউটিউবার পরিচয়দানকারী আল আমিন (৩৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‍্যাব-১১ ও র‍্যাব-৯ এর যৌথ অভিযানে তাকে গত রবিবার (১৩ আগস্ট) সিলেটের মোগলাবাজার থেকে গ্রেফতার করা হয়।

আল আমিন পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার তেতুলবাড়ী গ্রামের আব্দুস সালামের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া মাদ্রাসা রোডের ইলিয়াস আহমদের বাড়িতে বসবাস করছিলেন।

র‍্যাব-৯ সূত্র জানায়, গ্রেফতার আসামি আল আমিন সিদ্ধিরগঞ্জ থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলার এজাহারনামীয় আসামী। তিনি মামলার বাদীর প্রতিবেশী। তিনি নিজেকে একজন ইউটিউবার হিসেবে পরিচয় দিয়ে থাকেন।

এ পরিচয়ের সূত্র ধরে তিনি ভিকটিমের সঙ্গে এক মাস আগে সখ্য গড়ে তোলেন।

গত ১৮ জুলাই দুপুরে আল আমিন বাদীর বাড়িতে এসে তার মেয়েকে (১৬) ফুসলিয়ে তার ভাড়া বাসায় নিয়ে যায়। ভিকটিম তার রুমে প্রবেশ করা মাত্র দরজা বন্ধ করে দিয়ে ধর্ষণ করে এবং এর ভিডিও ধারণ করে রাখে। ভিকটিম লোক-লজ্জার ভয়ে বিষয়টি কাউকে বলেনি।
পুনরায় ২১ জুলাই দুপুরে আল আমিন ভিকটিমকে তার আপত্তিকর ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয়-ভীতি দেখিয়ে আবারও ধর্ষণ করে এবং আবারও ভিডিও ধারণ করে রাখে।

এরই প্রেক্ষিতে ভিকটিমের বাবা ইমন সরকার বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন। মামলা করার পর থেকে আসামি আল আমিন আত্মগোপনে চলে যায়।
প্রযুক্তির সহায়তায় রবিবার সিলেট মোগলাবাজার থানাধীন দক্ষিণ কুশিঘাট বাজারের ইসরাক এন্টারপ্রাইজের সামনে থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব।

Mr Criminal

I am Mr. Criminal, the owner of this web portal, if you need to contact me urgently, please message me on the email below. Contact: [email protected] Thank you

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button